মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

আজকের রাশিফল মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯

আজকের রাশিফল মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯

মেষ : আজ আপনাদের গৃহস্থালীর কাজে ব্যস্ততা বাড়বে। দাম্পত্য সম্পর্ক সুন্দর রাখার চেষ্টা করুন। এই মুহূর্তে বিশেষ কোনো কাজের প্রয়োজন হতে পারে তাই বন্ধুদের থেকে সহযোগিতা পাবেন।

বৃষ : আপনার প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন উপকার পাবেন। এখন প্রয়োজন হলে তাদের সহযোগিতা অনেক কাজে লাগতে পারে।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার আজ দিনটি মিশ্র সম্ভবনাময় যাবে। রাজনৈতিক নেতাকর্মীদের জন্য দিনটি ঝামেলা পূর্ণ হতে পারে। বিরোধী রাজনীতির সাথে কোনো রাজনৈতিক মামলা বা ঝামেলার সম্মুখীন হতে পারেন।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার আজ কোনো ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য আসবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষকের সাহায্য পেতে পারেন। যার ফলে অনেক বড় কাজ সম্পন্ন হবে।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ঠিকাদারী কাজে কোনো বাধা বিপত্তির সম্ভাবনা। চাকরীজীবীরা এই সময় বাড়তি আয়ের আশা করতে পারেন।

কন্যা: কন্যার জাতক জাতিকার কর্মক্ষেত্রে নানা রকম বাধা বিপত্তি আসবে। পদস্ত কোনো কর্মকর্তার সাথে বড় বিরোধে জড়িয়ে পড়তে পারেন। বিকালের পর থেকে সময় আর্থিক ক্ষেত্রে বলবান হবে।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির ক্ষেত্রে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। উচ্চ শিক্ষার লক্ষে বিদেশ যাত্রার ক্ষেত্রে হতাশা নিরাশা দেখা দেবে।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। অবিবাহিতদের বিয়ে বা এনগেজমেন্ট এর কথাবার্তা হতে পারে।

ধনু- শরীর যথেষ্ট সুস্থ থাকবে। চাকুরির ক্ষেত্রে আজ কোনও সমস্যা নেই। আজ কিছু অর্থ নষ্ট হওয়ার সম্ভাবনা থাকবে। যে কোনো জায়গায় বুঝে শুনে খরচ করুন।

মকর- চাকুরি ক্ষেত্রে আজকের দিনটি অনেক কর্মব্যস্ততার মধ্যে দিয়েই যাবে। উপার্জন ভাগ্য আজ সাধারণ থাকবে। ব্যবসা ক্ষেত্রে প্রভূত সফলতা পাবেন।

কুম্ভ- ব্যবসায় প্রভূত উন্নতি হওয়ার সম্ভবনা।আজ আপনার ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন প্রিয় কারও সঙ্গে থাকার জন্য বেশ আনন্দই পাবেন। খেলাধূলায় শুভ পরিবর্তন সম্ভব।

মীন- প্রেমের সম্পর্কে চাপ অনেকটা বাড়বে। প্রতিবেশীর সঙ্গে আপনি কোনও বিবাদে যাবেন না, নাহলে পস্তাবেন। যাঁরা এই সময় গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877